এডভেঞ্চার ওয়ার্ল্ড সিলেট

এডভেঞ্চার ওয়ার্ল্ড সিলেট


প্রায় ১৩ একর ভূমির উপর প্রতিষ্ঠিত হয়েছে নয়নাভিরাম বিনোদন পার্ক অ্যাডভেঞ্চার ওয়ার্ল্ড। বিশাল আয়োজনে পাহাড়-টিলা এবং চা বাগান এলাকায় মনমুগ্ধকর পরিবেশে নির্মিত হয়েছে এ পার্কটি। এখানে সব সময়ই দর্শনার্থীদের ভিড় থাকে। কয়েকজন প্রবাসী সিলেটির উদ্যোগে প্রতিষ্ঠিত এ পার্কে ইতিমধ্যেই প্রায় ২৫টি রাইড স্থাপন করা হয়েছে। আর এসব রাইডের মাঝে সবচেয়ে উপভোগ্য রাইড হচ্ছে জারেন্ট হুইল। এ রাইডে উঠলে পুরো বিমান বন্দর এলাকা ও চা বাগানের সৌন্দর্য উপভোগ করা যায়। ছোট ছোট টিলা কেটে পরিপাটি করে সাজানো নয়নাভিরাম এই পার্কটি অল্প সময়েই দর্শনার্থীদের মন আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। এ পার্কের আরেকটি উপভোগ্য রাইড হচ্ছে মিউজিকের তালে তালে পানির নৃত্য।      

কিভাবে যাওয়া যায়: সিলেট সিটি থেকে ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরের রাস্তায় উক্ত পার্কের অবস্থান। সিলেট আম্বর খানা মসজিদের পূর্ব থেকে অটোরিক্সা দ্বারা উক্ত স্থানের যাতায়াত।

1 comment:

  1. Bangladesh is extremely rich in history and culture which may be seen within the archeological finding. There are many historical sites in Bangladesh like Mahasthangarh, Pharpur, Maynamati, Shat Gombuj Mosque etc. These sites have given vital information of the past for evaluating the historical and cultural evolution of South Asia. to understand more about the cultural tradition of south-Asia Bangladesh travel will help tons.
    I found something
    Click Here

    ReplyDelete

Thanks

Theme images by compassandcamera. Powered by Blogger.